Recent Posts

জনপ্রিয় স্মার্টঘড়ি ব্যান্ড এম৪/এম৪(Band M4/M3) ফুল রিভিউ

M4 band কম টাকার হাত ঘড়ি। এখানে শুরুতে একটা কথা বলে নেই যে Band M3 আর Band M4 দুটো একই জিনিস। এই দুয়ের মধ্যে তেমন কোন পার্থক্য পরিলক্ষিত হয় নি।  এটি মূলত শাওমি Mi Band 4 এর নকল। Mi band 4 এর বর্তমান দাম ২১৫০ টাকা। অন্যদিকে M4 band এর বর্তমান দাম ৩৫০ টাকা। M4 band এটি আসলে একটি চমৎকার ঘড়ি হবে যারা বেশি টাকা দিয়ে Mi Band 4 কিনতে চান না তাদের জন্য।  

তবে আমাদেরকে এই কথা মনে রাখতে হবে যে, সস্তায় কোনদিন ভালো জিনিস পাবেন না। তবে 350 টাকায় M4 band একেবারে মন্দ নয়। তাও আবার কালার ফুল ডিসপ্লে। ব্যাটারি ব্যাকআপ যদিও ভালো না। একবার চার্জ দিতে এক ঘন্টা সময় নেয়, যা দিয়ে মাত্র 2 দিন ব্যাকআপ পাবেন।



অনেকে হয়তো এই কফি মার্কা চাইনিজ স্মার্টওয়াচটি কিনতে যাবেন না। কারণ এর ব্যাটারি ব্যাকআপ খুবই বাজে। এক ঘন্টা চার্জ দিলে প্রায় দুই থেকে এক দিন ব্যাকআপ দেয়। অ্যাপ দিয়ে কানেক্টিং করা একটু ঝামেলা বটে। আমি আবারও বলব যদি বাজেটের কোন সমস্যা না থাকে তাহলে মি ব্যান্ড ৪ কিনতে পারেন। মি ব্যান্ড ৪ এ কালারফুল ডিসপ্লের সাথে ব্যাটারি ব্যাকআপ খুবই ভালো। 

Mi Band 4 এর সবচেয়ে আকর্ষণীয় ফিচার এর হার্ড রেট সেন্সর। এই হার্ড রেট সেন্সরটি কিন্তু কপি করা Band 3 / Band 4 পাবেন না। অরিজিনাল মি ব্যান্ড 3 তে ও এই সেন্সর আছে কিন্তু কালার ফুল ডিসপ্লে। কিন্তু মি ব্যান্ড ৪ এ কালারফুল ডিসপ্লে ও হার্ড রেট সেন্সর আছে। তাই ভাল কিছু চাইলে মী ব্যান্ড ৪ কিনতে পারেন যার দাম দু থেকে আড়াই হাজার টাকা হবে। অন্যতায় বাজেট সমস্যা হলে কপি ব্যান্ড ৪ বা ব্যান্ড ৩ নিয়ে নিন যার দাম দরাজে ২৫০টাকা থেকে ৩৫০টাকা। 

Comments

Popular posts from this blog

Xiaomi Redmi Note 12 Review: A Budget-Friendly Mid-Range Phone with Solid Performance

All best grameenphone internet offers 2020 [New Stay Home MB Offer]

How to do Velocity Edit on CapCut